কবিরহাটে ছাত্রলীগের ত্রাণ ও লিফলেট বিতরণ

নোয়াখালীর কবিরহাট উপজেলায় ১০০জন রিকশা ও ভ্যান চালকসহ শ্রমজীবী মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছে কবিরহাট সরকারি কলেজ শাখা ছাত্রলীগ। একই সাথে সাধারণ মানুষের মধ্যে করোনা ভাইরস মোকাবেলায় সর্তকর্তামূলক লিফলেটও বিতরণ করা হয়। বুধবার দুপুরে কলেজ শাখা ছাত্রলীগের ব্যক্তিগত উদ্যোগে কবিরহাট বাজারে এ ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু ও চিড়া।

ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন, কবিরহাট সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি তানভীর উদ্দিন তানজীর, সাধারণ সম্পাদক আহসান বিন আজাদ ফয়সাল, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল বাবলু, যুগ্ম-সম্পাদক ইসমাইল হোসেন সোহেল, প্রচার সম্পাদক মোশারফ হোসেন’সহ কলেজ শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

কবিরহাট সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহসান বিন আজাদ ফয়সাল বলেন, করোনা ভাইরাসের কারণে বিপাকে পড়া রিকশা, ভ্যান চালক ও শ্রমজীবী মানুষের কথা চিন্তা করে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র জহিরুল হক রায়হানের নির্দেশে আমরা ১০০জনের মাঝে ত্রাণ বিতরণ করেছি। একইসাথে করোনা ভাইরাস প্রতিরোধে জনসমাগম বন্ধ, সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য লিফলেট বিতরণ করা হয়েছে। হতদরিদ্রদের পাশে কবিরহাট কলেজ শাখা ছাত্রলীগ সবসময় থাকবে। এছাড়াও করোনার কারনে উদ্ভূত পরিস্থিতি মোকাবিলায় হতদরিদ্রদের পাশে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন ছাত্রলীগের এ নেতা।


মন্তব্য লিখুন :