নোয়াখালীতে সাংবাদিকদের ঈদ উপহার দিলেন জাহাঙ্গীর আলম

নোয়াখালী জেলার সাংবাদিকদের ঈদ উপহার দিলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম। বুধবার দুপুরে নোয়াখালী প্রেসক্লাব অডিটোরিয়ামে জেলা ও উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের মোবাইল ফোনে ঈদ শুভেচ্ছা জানান। পরে জাহাঙ্গীর আলমের পক্ষে সাংবাদিকদের হাতে ঈদ উপহার তুলে জেলা নোয়াখালী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন। 

এছাড়া মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে ব্যক্তিগত অর্থায়নে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি জাহাঙ্গীর আলম নোয়াখালীর-১ সংসদীয় আসন তথা চাটখিল ও সোনাইমুড়ি উপজেলায় বিভিন্ন শ্রেনী পেশার ৩০ হাজার মানুষকে সুরক্ষা সামগ্রী ও খাদ্য সামগ্রী সরবহরাহ করেন। 

আলহাজ্ব জাহাঙ্গীর আলম চাটখিল ও সোনাইমুড়ি উপজেলার ১৬টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় সাধারন মানুষ, দলীয় নেতাকর্মী, করোনা মোকাবেলায় সেচ্ছাসেবী, উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী হিসেবে ২৫ হাজার পিচ সার্জিক্যাল মাস্ক, ১৫০ পিচ পিপিই, ৫০পিচ পিপিই গাউন, ১২ হাজার পিচ হ্যান্ড স্যানিটাইজার (হেক্সিসল), ৮ হাজার পিচ হ্যান্ড গ্লাভস প্রদান করেন।

এছাড়া করোনা সংক্রমনের শুরু থেকে ধাপে ধাপে তিনি চাটখিল ও সোনামিুড়ি উপজেলায় রিক্সা চালক, দিন মজুর, শ্রমিক ও নি¤œ আয়ের ১৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন। যার প্রতি প্যাকেটে ছিলো- চাল-১০ কেজি, আলু-২ কেজি, মশারীর ডাল-১ কেজি, , সয়াবিন তৈল-১ লিটার ও সাবান-১ পিচ। 

চাটখিল ও সোনাইমুড়ি উপজেলার মহিলা আওয়ামীলীগ, ওলামায়েকেরাম, মুক্তিযোদ্ধা, চাটখিল জাতীয় পার্টি, মৎস্যজীবীলীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের ৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন। যার প্রতি প্যাকেটে ছিলো- চাল-১০ কেজি, আলু-৩ কেজি, মশারীর ডাল-১ কেজি, চনাবুট-১ কেজি, সয়াবিন তৈল-১ লিটার ও রুহ আফজা ১ পিচ। 

দুই উপজেলার ইমাম-মুয়াজ্জিন, ইসলামিক ফাউন্ডেশনের শিক্ষক ও স্কাউট এর ৯ শতাধিক সদস্যের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার প্রদান করেন।

উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অংগ সংগঠনের ১০ হাজার নেতৃবৃন্দ ও কর্মীর মাঝে পর্যায়ক্রমে ঈদ উপহার বিতরন করবেন তিনি।

আলহাজ্ব জাহাঙ্গীর আলম চাটখিল-সোনাইমুড়ি উপজেলা এবং জেলার দেড় শতাধিক প্রিন্টি, ইলেকট্রনিক, স্থানীয় পত্রিকার সাংবাদিক ও ক্যামেরা পারসনদের ঈদ উপহার প্রদান করেন। 

এ ছাড়াও চাটখিল ও সোনাইমুড়ি উপজেলার নিম্নআয়ের ২০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করার প্রস্তুতি নিচ্ছেন তিনি। 

আলহাজ্ব জাহাঙ্গীর আলম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা নিজ নিজ সংসদীয় এলাকায় করোনা মোকাবেলায় সাধারন মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। আপনারা দোয়া করবেন, মাননীয় প্রধানমন্ত্রী যেন সফলভাবে করোনা মহামারী থেকে দেশকে রক্ষা করতে পারে। তিনি আরও বলেন, যতদিন দেশে করোনার প্রভাব থাকবে ততদিন তিনি এ সাহায্য অব্যাহত রাখবেন।

মন্তব্য লিখুন :