লক্ষ্মীপুরে প্রতিবন্ধী নারী ধর্ষণের ঘটনার আসামি গ্রেফতার


লক্ষ্মীপুরে প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণের ঘটনায় মামলার পলাতক আসামি আব্দুল কাদের (৩৫) নামের একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে দক্ষিণ হামছাদী এলাকা থেকে র‌্যাব তাকে গ্রেফতার করে । আব্দুল কাদের ঐ এলাকার সুলতান আহাম্মেদের ছেলেও এলাকার মুদি দোকানী। র‌্যাব ১১ কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আবু ছালেহ এ তথ্য নিশ্চিত করেছেন।

ভ্যাকটিম পরিবারের লোকজন ও মামলার এজহার সূত্রে জানাযায়, ৬ এপ্রিল বিকালে দক্ষিণ হামছাদী এলাকায় নীজ বাড়ী থেকে ৩৫ বছরের প্রতিবন্ধী নারী পাশ্ববর্তী বোনের বাড়িতে যাওয়ার সময় ওৎ পেতে থাকা মুদি দোকানী আব্দুল কাদের (৩৫) তার একা বাড়ীতে তুলে নিয়ে যায়। সেখানে প্রতিবন্ধী ওই নারীকে জোরপূর্বক ধর্ষণ করে সে। এই ঘটনায় ধর্ষণের শিকার প্রতিবন্ধী নারীর ভাই ৭ এপ্রিল বাদী হয়ে লক্ষ্মীপুর সদর থানায় আব্দুল কাদেরকে অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ আইন ২০০০, সংশোধিত ২০০৩-এর ৯(১) ধারায় মামলা করেন।

ঘটনার বেশ কয়েকদিন ধরে পলাতক থাকেন কাদের। পরে র‌্যাব অভিযান চালিয়ে কাদেরকে আটক করে। বৃহস্পতিবার রাতে গ্রেফতারকৃত আসামী আব্দূল কাদেরকে সদর থানায় হস্তান্তর করেন র‌্যাব। পুলিশ জানান, শুক্রবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

মন্তব্য লিখুন :