লক্ষ্মীপুরে করোনায় উপসর্গে একসহ ২ জনের মৃত্যু

লক্ষ্মীপুুরে জ্বর, কাঁশি, শ্বাস কস্টে করোনা উপসর্গে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, নির্বাহী প্রকৌশলী  জেলা কার্যালয়ের উচ্চমান সহকারী ও ভারপ্রাপ্ত ষ্টোর কিপার আনোয়ার হোসেন স্বপন (৫৫) মারা যান। সোমবার রাতে লক্ষ্মীপুর জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। রাতে আনোয়ার হোসেনের মৃতদেহ সদরের তার নিজ বাড়ীর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

অপরদিকে কোভিড-১৯ এর সংক্রমণ ঠেকাতে রেডজোন হিসেবে পাঁচটি উপজেলার চার পৌরসভা এবং ১১টি ইউনিয়নে মঙ্গলবার ৮ম দিনের মতো ঢিলেঢালাভাবে লকডাউন চলছে। এর মাঝেও লক্ষ্মীপুরে কোভিড-১৯ এর আক্রান্ত ও মৃত্যুর তালিকা প্রায় প্রতিদিনই দীর্ঘ হচ্ছে।

লক্ষ্মীপুরের রামগঞ্জে করোনা উপসর্গের পর মারা যায় এক বৃদ্ধ। জেলার রামগঞ্জ উপজেলায় আরো একজন করোনা আক্রান্তের মৃত্যুর তালিকায় যোগ হলো। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে সরকারী তালিকায় মৃতের সংখ্যা ১৪জনে পৌঁছালো।

এ ছাড়াও এর মধ্যে করোনা আক্রান্ত হয়ে সদর চার, রামগঞ্জ ৭, রামগতি, রায়পুর ও কমলনগর উপজেলায় একজন করে ১৪জন মারা গেছে। এ ছাড়াও গত ২৪ ঘন্টায় আরো ১৪জনের শরীরে নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা মোট ৬০৯ জনে পৌঁছালো।  জেলা স্বাস্থ্য বিভাগ তথ্যটি নিশ্চিত করেছে।


মন্তব্য লিখুন :