কবিরহাটে রাষ্ট্রীয় মর্যাদায় আওয়ামী লীগ নেতা নেতা মুক্তিযোদ্ধা মফিজ উল্যা বিকম’র দাফন সম্পন্ন

অবিভক্ত সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, সভাপতি, কবিরহাট উপজেলা আওয়ামীলীগের আহবায়ক, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও নরোত্তমপুর ইউনিয়ন পরিষদের দুই বারের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজ উল্যা বি.কম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ্য ছিলেন। মৃত্যুকালে উনার বয়স হয়েছিল ৭৮বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য সহযোদ্ধা, রাজনৈতিক নেতকর্মী আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

শনিবার সকাল ১১টায় কবিরহাট উপজেলার করমবক্স আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে নামাজের জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় বিদ্যালয় পার্শ্ববর্তী কবরস্থানে এ বীর মুক্তিযোদ্ধাকে দাফন করা হয়েছে। এরআগে শুক্রবার দিবাগত রাত ১১:৫৫ মিনিটে জেলা শহর মাইজদীস্থ নিজ বাসায় ইন্তেকাল করেন তিনি। 

আওয়ামীলীগের এই আদর্শবান নেতার মৃত্যুতে শোক প্রকাশ করে মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি, নোয়াখালী-৪ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, কবিরহাট উপজেলা চেয়ারম্যান কামরুন নাহার শিউলি’সহ জেলা-উপজেলা আওয়ামীলীগ এবং অংগসংগঠনের নেতৃবৃন্দ।

মন্তব্য লিখুন :