জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায়

চাটখিলে জাহাঙ্গীর আলমের গণসংবর্ধনা

দীর্ঘ মটর শোভাযাত্রা

নোয়াখালীর চাটখিলে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলমের গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। জেলা আওযামী লীগের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় চাটখিল উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শনিবার বিকালে এই গণসংবর্ধনা দেওয়া হয়। 

এর আগে বেগমগঞ্জের শেষ প্রান্ত আপানিয়া বাজার ও সোনাইমুড়ি উপজেলা পরিষদ গেইট থেকে সহ¯্রাধিক মটর সাইকেলের শোভাযাত্রাসহকারে তাঁকে এবং তাঁর সফরসঙ্গীদের বরণ করে নেওয়া হয়। তাঁকে অভিনন্দন জানিয়ে এসময় সোনাইমুড়ী থেকে চাটখিল যাওয়ার পথে রাস্তার দু পাশে বিভিন্ন প্লেকার্ড,পেস্টুন লাগানো হয়। নির্মান করা হয় বেশ কয়েকটি তোরণ। দীর্ঘ মটর শোভাযাত্রাসহকারে তিনি সংবর্ধনাস্থলে পৌছান। যাত্রাপথে তিনি হাত নেড়ে জনতার অভিনন্দনের জবাব দেন।

চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল্যাহ সভপতিত্বে গণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর  ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সহ -সভাপতি সংবর্ধিত আলহাজ্ব মো.জাহাঙ্গীর আলম।  


প্রধান অতিথি তিনি বলেন, আমি চেষ্টা করেছি এই চাটখিল উপজেলার উন্নয়নে বিভিন্ন ভাবে কাজ করেছি। সেই সাথে আমাকে যারা এ উন্নয়নের সাথে কাজ করতে জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি নির্বাচিত করেছেন  এর সব অবদান এ চাটখিল বাসীর। 

একই সাথে প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়তে এ এলাকার উন্নয়নের যত ধরনের সহযোগিতা প্রয়োজন প্রধানমন্ত্রীর সহযোগিতায় কাজ করে যাব। 

তিনি আরো বলেন, আমি চাই মানুষের সাথে থেকে কাজ করতে। আমার বিশ্বাস উন্নয়েেন আপনাদের ভালোবাসা থাকবে আমি ও সে ভালোবাসার একজন হয়ে থাকতে চাই।   অতিথের মতো বর্তমান ও ভবিষ্যতে ও আমি আপনাদের পাশে থাকব। এসময় তিনি আরো বলেন কোনো ব্যাক্তির স্লোগান নয়,স্লোগান হবে একটাই আর সেটি হলো প্রধানমন্ত্রীর নৌকা। আমরা সবাই নৌকার, নৌকা আমাদের।        

এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি খায়রুল আনাম সেলিম,জেলা আওয়ামিলীগের যুগ্ম সম্পাদক   সামছুউদ্দিন জেহান,জেলা আওয়ামিলীগের যুগ্ম সম্পাদক  মাওলা জিয়াউল হক লিটন। সংবর্ধনা অনুস্ঠানে চাটখিল পৌরসভা ও উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

জেলা আওয়ামীলীগের সভাপতি খায়রুল আনাম সেলিম বলেন,  আলহাজ্ব জাহাঙ্গীর আলমকে সাথে নিয়ে প্রধানমন্ত্রী ভিশন বাস্তবায়নে ঐক্যবদ্ধ ভাবে কাজ করবেন এ প্রত্যাশা রাখি ।


মন্তব্য লিখুন :