কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগ ও ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নতুন কমিটি ঘোষণা

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নিজ এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় উৎসব মুখর পরিবেশে সম্মেলন শেষে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলার সকল নেততৃবৃন্দের সমন্বয়ে দলীয় কার্যালয়ে এ কমিটি ঘোষণা করা হয়।

ঘোষিত কমিটিতে উপজেলা যুবলীগের সভাপতি পদে পুনঃরায় দায়িত্ব পেলেন হয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল ও সাধারণ সম্পাদক পদে প্রভাষক গোলাম ছারওয়ার। অপরদিকে বসুরহাট পৌরসভা যুবলীগের সভাপতি পদে লুৎফুর রহমান মিন্টু ও সাধারণ সম্পাদক পদে সামছুদ্দিন নোমান।

উপজেলা ছাত্রলীগের সভাপতি পদে দ্বিতীয়বার দায়িত্ব পেলেন নিজাম উদ্দিন মুন্না, সাধারণ সম্পাদক পদে শাহ ফরহাদ লিংকনকে। সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক পদে উভয়কে দ্বিতীয়বারের মতো দায়িত্ব দেয়া হয়েছে নুর-এ-মাওলা রাজু ও মোবারক হোসেন রিয়াদকে। বসুরহাট পৌরসভা ছাত্রলীগের সভাপতি পদে আবদুল আউয়াল মানিক এবং সাধারণ সম্পাদক জাকির হোসেন হৃদয়কে দায়িত্ব দেয়া হয়েছে।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদে এডভোকেট শাহিদুর রহমান তুহিন ও সাধারণ সম্পাদক পদে নজরুল ইসলাম চৌধুরী শাহীনকে। বসুরহাট পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদে শাহাজ উদ্দিন মামুন ও সাধারণ সম্পাদক পদে সাইফুল হাসান রনিকে।

উপজেলা শ্রমিক লীগের সভাপতি বাহার উদ্দিন, সাধারণ সম্পাদক মাসুদের রহমান, বসুরহাট পৌরসভা শ্রমিক লীগের সভাপতি ওমর ফারুক ও সাধারণ সম্পাদক শফিকুর রহমান ফুটন।

এ সময় উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ মাহবুবুর রশিদ মঞ্জু।


মন্তব্য লিখুন :