কোম্পানীগঞ্জে বিএনপির সংবাদ সম্মেলন

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় নব গঠিত বিএনপি ও অঙ্গ সংগঠন সমূহের নেতৃবৃন্দ স্থানীয় একটি হোটেলে বুধবার সন্ধ্যায় সংবাদ সম্মেলন করেছে। সকালে নব গঠিত কমিটির বিরুদ্ধে বিক্ষুব্দরা বিক্ষোভ মিছিল ও সমাবেশে স্থায়ী কমিটির সদস্য ব্যারিষ্টার মওদুদ আহমদের বিরুদ্ধে বিষোদগার  এবং নব গঠিত কমিটি সমূহের বিরুদ্ধে অসংলগ্ন স্লোগান দেয়ার প্রতিবাদে এ সংবাদ সম্মেলন করা হয়। 

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, বসুরহাট পৌরসভার সাবেক  মেয়র ও নব গঠিত কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপন, বসুরহাট পৌরসভা বিএনপির সভাপতি আবদুল মতিন লিটন, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, উপজেলা যুবদলের সভাপতি ফজলুল কবির ফয়সল, উপজেলা ছাত্রদলের সভাপতি আতোয়ার হোসেন পাবেল, সাধারণ  সম্পাদক আরিফুল হক আরিফ, স্বেচ্চাসেবক দলের সভাপতি এম শামসুদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক শামসুল আলম রিপুল প্রমূখ। 

বক্তাগণ বলেন, সরকারী এজেন্ডা বাস্তবায়নে দলের কতিপয় বিপদগামী নেতাকর্মী অহেতুক বিক্ষোভ সমাবেশ করেছে। আমাদের নেতা ব্যারিষ্টার মওদুদ আহমদ দলীয় গঠনতন্ত্র মোতাবেক তাঁকে দেয়া ক্ষমতা অনুযায়ী স্থায়ী কমিটির সদস্য হিসেবে সকলের মতামত নিয়ে তিনি কমিটি সমূহ ঘোষণা করেন। এতে দলীয় গঠনতন্ত্র লংঘিত হয়নি এবং কোন ধরনের স্বৈরাচারি মনোভাব নিয়ে কমিটি ঘোষিত হয়নি। 


মন্তব্য লিখুন :