হাতিয়ার ঢালচরে নিন্ম আয়ের মানুষের মধ্যে আওয়ামীলীগের ত্রাণ বিতরণ

করোনার সংক্রামন রোধে লকডাউন থাকায় অনেকটা অনাহারে অর্ধাহারে দিনযাপন করছে চরাঞ্চালের মানুষ। সেই দুস্থ্য আসহায় মানুষের জন্য নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার ঢালচরে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শুক্রবার বিকালে ৩শত ৫০ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়। ঢালচরের মসজিদ মার্কেট প্রাথমিক বিদ্যালয়ের ভবনের নিচে এ ত্রাণ বিতরণ অনুষ্ঠিত হয়। 

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি মোহাম্মদ আলীর সহযোগীতায় এ ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: জাহেদ উদ্দিন , সদস্য মো: আলা উদ্দিন ও ছাত্রলীগের কর্মীরা ।  বিকাল ৩টা থেকে শুরু করে সন্ধ্যা পর্যন্ত এ ত্রান বিতরন করা হয়। এ সময় ৩শত ৫০ পরিবারের মধ্যে প্রতিটি পরিবারকে ১০ কেজি করে  চাউল দেওয়া হয়।

হাতিয়া উপজেলার সূখচর ইউনিয়নের একটি ওয়ার্ড এ ঢালচর । হাতিয়া থেকে বিচ্ছিন্ন এ ঢালচরে প্রায় ৫ শতাধিক পরিবার বসবাস করে। এর মধ্যে অধিকাংশ পেশায় জেলে ও কৃষক। 

এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জাহেদ উদ্দিন জানান, আওয়ামীলীগের এ ত্রাণ বিতরণ মাসব্যাপী অব্যাহত থাকবে। ঢালচর থেকে শুরু করে সারা হাতিয়াতে প্রতিটি ওয়ার্ডে এ ত্রান বিতরন করা হবে।

মন্তব্য লিখুন :