বৃহত্তর নোয়াখালী সমিতি অস্ট্রিয়ার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

মাসুদ সভাপতি, সমুন সাধারণ সম্পাদক পুননির্বাচিত

পশ্চিম ইউরোপের শান্ত, স্নিগ্ধ, ঐতিহ্য আর অপরূপ বৈচিত্রেভরা দেশ অস্ট্রিয়ার বৃহত্তর নোয়াখালীর প্রবাসীদের প্রাণের সংগঠন ‘বহত্তর নোয়াখালী সমিতি অস্ট্রিয়া’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। করোনা প্রাদুর্ভাবের কারণে ভার্চুয়ালি অনুষ্ঠিত সভায় সমিতির উপদেষ্টা, কর্মকর্তা ও সাধারণ সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন এবং মতামত প্রদান করেন। 

সমিতির সভাপতি শফিকুর রহমান মাসুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সুমনের সঞ্চালনায় শনিবার অনুষ্ঠিত সভায় ২০২০ কার্যবর্ষের সাংগঠনিক কার্যক্রম, আর্থিক কার্যক্রম, সামাজিক কর্মকান্ডসহ বিভিন্ন বিষয় নিয়ে সবাই স্ব স্ব মতামত ব্যাক্ত করেন।

সভায় দ্বিতীয় পর্বে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন কমিশনারদের পক্ষ থেকে মনোয়ার পারভেজ সর্বসম্মতভাবে ২০২১ কার্যবর্ষের জন্য সমিতির সভাপতি পদে শফিকুর রহমান মাসুদের ও সাধারণ সম্পাদক মোঃ সুমনকে পুনরায় দায়িত্ব অর্পণ করেন। সভাপতি-সম্পাদক নির্বাচন কমিশনার ও উপদেষ্টা মন্ডলির সাথে পরামর্শক্রমে দ্রত পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করবেন।

সাধারণ সভায় বক্তারা সংগঠনের গতিশীলতা বাড়াতে বৃহত্তর নোয়াখালীর প্রাবাসীদের সবার মাঝে সেতুবন্ধন তৈরীর ওপর গুরুত্বারোপ করেন।

মন্তব্য লিখুন :