কোম্পানীগঞ্জে করোনা সংক্রমন রোধে উই ফর ইউ’র জনসচেতনতা অভিযান

নোয়াখালীর কোম্পানীগঞ্জে করোনা সংক্রমন রোধে সচেতনতামূল অভিযান পরিচালনা করেছে স্বেচ্ছাসেবী সংগঠন “উই ফর ইউ” । কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসন ও বসুরহাট পৌরসভা কর্তৃপক্ষের সাথে পরামর্শ ও সমন্বয়ক্রমে মঙ্গলবার জনসচেতনতামূলক প্রচারণা ও গণপরিবহনে জীবাণুনাশক স্প্রে প্রয়োগসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে। 

করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা তৈরীতে সরকারের আহ্বানে সাড়া দিয়ে মঙ্গলবার কোম্পানীগঞ্জের উপজেলা শহর ও বসুরহাট পৌর এলাকায়  “উই ফর ইউ”র কেন্দ্রীয় কমিটির সভাপতি  নূরে মাওলা রাজু ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের স্বোচ্ছাসেবীরা সচেতনতামূলক প্রচারণা চালায়। এসময় তাঁরা গণপরিবহনে জীবানুনাশক স্প্রে করে। স্বেচ্ছাব্রতিদের এই কাজে উপস্থিত থেকে উৎসাহ যোগান কোম্পানীগঞ্জের সহকারী কমিশনার (ভূমি) সুপ্রভাত চাকমা ও উপজেলা কৃৃষি কর্মকর্তা জনাব মোঃ বেলাল হোসেন।

কর্মসূচী চলাকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুপ্রভাত চাকমা প্রত্যেক মানুষকে সচেতন হওয়ার জন্য এবং অপ্রয়োজনে বাড়ি থেকে বের নাহওয়ার জন্য আন্তরিকতার সহিত মানুষকে বুঝানোর পরামর্শ দেন স্বেচ্ছাসেবীদের।

এসময় জনসচেতনতা অভিযানে আরো উপস্থিত ছিলেন সায়েম মোহাম্মদ ইব্রাহিম, তাইজুল ইসলাম রিপন, নোমান শিবলু,আল জাবেদ,আব্দুল্লাহ আল মামুন, আবদুল্লাহ নূর সোয়ান, নজরুল ইসলাম ফয়সাল, সাইফুল ইসলাম জাবেদ,তারেক আজিজ দিপু, জাহিদুল ইসলাম বিজয়, মোঃ আশরাফ ,সায়েদ মাহমুদ শুভ, বুরান উদ্দিন মুজাককির,আকাশ মাঝি, মেহেদী হাসানসহ প্রমূখ সদস্যবৃন্দ।


মন্তব্য লিখুন :