হাতিয়ায় ব্যক্তি উদ্যোগে ত্রান বিতরণ

মহামারী করোনা ভাইরাসের সংক্রমণের প্রভাবে লকডাউনের কারণে বিপাকে পড়া  সাধারণ খেটে খাওয়া মানুষের মাঝে ব্যক্তি উদ্যোগে ত্রান বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকাল থেকে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার তমরদ্দি ইউনিয়নে এসকল ত্রান বিতরণ করা হয়।

জানা যায় সাধারণ মানুষের কথা চিন্তা করে তমরদ্দি ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক ও রাজনৈতিক ব্যাক্তিত্ব আব্দুল হালিম বুলবুল তার ব্যক্তিগত উদ্যোগে গরীব অসহায় মানুষের মাঝে ৬শ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। প্রতিটি প্যাকেটে চাল,ডাল,আলু, চিনি, সেমাই সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দেওয়া হয়। 

করোনা ভাইরাস থেকে মুক্তির লক্ষে সামাজিক দূরত্ব বজায় রেখে দোয়া ও মুনাজাতের মধ্যদিয়ে ত্রান বিতরণ কার্যক্রম শুরু করা হয়। এসময় পুলিশ প্রশাসন, জনপ্রতিনিধি ও এলাকার মান্যগন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ত্রান বিতরণ সম্পর্কে আব্দুল হালিম বুলবুল বলেন, করোনার কারণে আয় রোজগার বন্ধ হয়ে যাওয়া সাধারণ মানষের জন্য আমার এ ক্ষুদ্র প্রয়াস। আমার পরিবার অতিতেও সাধারণ মানুষের পাশে ছিলো ভবিষ্যতেও থাকবে।  আমি চাই সমাজের সামর্থবান ব্যক্তিরা এদূর্যোগ কালীন সময়ে অসহায় মানুষের জন্য এগিয়ে আসুক।


মন্তব্য লিখুন :