কোম্পানীগঞ্জে দুই হাজার ইয়াবাসহ আন্তঃজেলা মাদক ব্যাবসায়ী গ্রেফতার

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থেকে দুই হাজার পিস ইয়াবাসহ আলী আহম্মদ (৫৫) নামের এক আন্ত:জেলা মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে নোয়াখালী গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার তিন নং ওয়ার্ডের করালিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার দেহ তল্লাশী করে ইয়াবাগুলো উদ্ধার করা হয়, অভিযানস্থলে উৎসুক জনতার ভীড় জমে যায়। 

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেনের নির্দেশনায় কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট বাজারে অভিযান চালায় জেলা ডিবি পুলিশের একটি দল। এসময় করালিয়া মামুন মার্কেটের মাওলানা হাফেজ উল্যার রকমারি স্টোরের সামনে থেকে ২’হাজার ইয়াবাসহ আলী আহাম্মদকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আলী আহাম্মদ কক্সবাজার পৌরসভার ১নং ওয়ার্ডের জয়নাল আবেদিনের ছেলে। অভিযানে আটকের পর স্থানীয় জনগণের উপস্থিতিতে জিজ্ঞাসাবাদে লুঙ্গির ভেতর পরিধান করা পেন্টের পকেট থেকে ইয়াবার প্যাকেট বের করে দেয়।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হুসাইন খান বিষয়টি নিশ্চিত করে জানান, এসআই মো জাকির হোসেন বাদী হয়ে গ্রেফতারকৃত আলী আহম্মদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার সকালে তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে। আলী আহাম্মদ কক্সবাজার থেকে ইয়াবা এনে নোয়াখালীর বিভিন্ন স্থানে বিক্রি করতো।


মন্তব্য লিখুন :