হেফাজতের মিছিল থেকে নোয়াখালী টিভি সাংবাদিক ফোরাম অফিসে হামলা

হেফাজতে ইসলামের হরতালের সমর্থনে মিছিল থেকে নোয়াখালী টিভি সাংবাদিক ফোরামের কার্যালয়ে অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। বেলা সোয়া ৩ টার দিকে চৌমুহনীর চৌরাস্তায় জেলা পরিষদ সুপার মার্কেট অবস্থিত কার্যালয়ে এই হামলা হয়। হামলায় একাত্তর টিভি ও জাগো নিউজের নোয়াখালী প্রতিনিধি মিজানুর রহমান, বাংলা টিভি নোয়াখালী প্রতিনিধি ইয়াকুব নবী ইমন, ক্যামরা পার্সন মনির হোসেন ও এশিয়ান টিভির নোয়াখালী প্রতিনিধি মানিক ভূঁইয়া আহত হয়। 

এ সময় হামলাকারীদের ছোঁড়া ইট, পাটকেল ও লাঠির আঘাতে অফিসের দরজার গ্লাসসহ আসবাবপত্র ভেঙ্গে যায়। এর আগে হামলাকারীরা অফিসের নিচে থাকা একাত্তর টিভি ও বাংলা টিভির মোটর সাইকেলও ভাংচুর করে।

এদিকে দুপুরে স্থানীয় সংসদ সদস্য মামুনুর রশিদ কিরন তাঁর বেগমগঞ্জ বিসিক শিল্পনগরীতে প্লোব ফার্মাসিউটিক্যালস ফ্যাক্টরীতে যাওয়ার সময় কালাপুল নামক স্থানে তার সাথে হরতাল সমর্থকদের  বাদানুবাদ হয়। এসময় সংসদ সদস্যের  সাথে থাকা কর্মীরা হরতালের পিকিটেংকারী হেফাজতকারীদের দুই কর্মীকে মারধর করে। এ ঘটনার পর থেকে চৌরাস্তায় অবস্থানকারী হেফাজত কর্মীদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে এবং সোয়া তিন টার সময় চৌমুহনী থেকে আরো কয়েকশত হেফাজত কর্মীরা লাঠি সোটা নিয়ে জঙ্গী মিছিল নিয়ে চৌরাস্তায় আসে একসাথ হয় এবং পরে তারা টিভি সাংবাদিক ফোরাম কার্যালয়সহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর করে।   


মন্তব্য লিখুন :