বসুরহাট বাজারে ডাকাতির চেষ্টা, সিএনজিসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার

নোয়াখালীর বসুরহাট বাজারে পৌর বহুমূখী সমিতির অফিসে শুক্রবার রাত সাড়ে ৮টায় ডাকাতি চেষ্টার ঘটনা ব্যার্থ হয়েছে। এসময় ডাকাতরা নৈশ প্রহরী আবদুর রহমান মিলনকে (৪৬) মারধর করে আহত করে। এসময় তাঁর চিৎকারে ডাকাতরা পালিয়ে গেলেও খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ সিএনজি অটো-রিক্সা, অক্সিজেন সিলিন্ডার, গ্যাস সিলিন্ডার এবং কলাপসিবল গেইট-তালা কাটার যন্ত্র উদ্ধার করে। 

সমিতির সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর মোঃ সাহাব উদ্দিন জানান, সংঘবদ্ধ ডাকাতদল সিএনজি অটো-রিক্সা ও অন্যান্য সরঞ্জামসহ ডাকাতির উদ্দেশ্যে বসুরহাট বাজারের জুবলী রোডে সমিতির অফিসে হানা দেয়। এ সময় কর্তব্যরত নৈশ প্রহরী আবদুর রহমান মিলন বাধা দিলে ডাকাতদল তাকে মারধর করে। মিলনের শোর চিৎকার শুনে আশ-পাশের লোকজন ছুটে আসলে ডাকাতরা সিএনজি অটো-রিক্সা ও বিভিন্ন সরঞ্জাম ফেলে পালিয়ে যায়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডাকাতদের ফেলে যাওয়া অটো-রিক্সাসহ সরঞ্জমাদি উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় নৈশ প্রহরী আবদুর রহমান মিলন বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছে। 

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আরিফুর রহমান জানান, উদ্ধারকৃত সিএনজি অটো-রিক্সার কোন রেজিষ্ট্রেশন নাম্বার না থাকায় এর মালিক বা চালকের পরিচয় পাওয়া যাচ্ছে না। বিষয়টি তদন্ত করে ডাকাতির চেষ্টার রহস্য উদঘাটনের চেষ্টা করা হচ্ছে।  

মন্তব্য লিখুন :