বেগমগঞ্জে বরকত উল্যা বুলুর ত্রাণ বিতরণ

সাবেক মন্ত্রী ও বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বরকত উল্যা বুলু বলছেন, বিএনপির জন্ম হয়েছে ইতিবাচক রাজনীতির জন্য। আজকে বাংলাদেশে যেই অর্থনীতি অগ্রগতির যে বুনিয়াদ তা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়া হাত দিয়ে শুরু হয়েছে। গার্মেন্টসসহ কৃষি ক্ষেত্র কলকারখানা মৎস ডেইরী খাতে যে বিপ্লব তা বিএনপির আমল থেকে শুরু।

তিনি আরো বলেন, সরকার দোটানা সিদ্ধান্ত নিচ্ছে। কখনো এটা, আবার কখনো আরেকটা। এ দোটানা সিদ্ধান্তে দেশে করোনা ভাইরাস আমেরিকার মতো আমাদের দেশে মহামারী আকার ধারণ করতে পারে। এটি আমাদের মহাসচিব মীর্জা ফখরুল বলে আসছেন। কি কি পদক্ষেপ নিলে দেশের মানুষ বাঁচবে  দেশ বাঁচবে অর্থনীতির চাকা সচল থাকবে সেটি আমাদের মহাসচিব বলছেন। আর তাই বিএনপি সব সময় ইতিবাচক রাজনীতির পক্ষে এবং ইতিবাচক রাজনীতি করে আসছেন। যে কোন সংকট ও দুর্যোগ মুহুর্তে দেশের মানুষের পাশে বিএনপি রয়েছে।  

বুলু আরো বলেন দেশের এ সংকট মুহুর্তে জাতীয় ঐক্য দরকার ছিল। জাতীয় ঐক্য নিয়ে দেশকে এ সংকট থেকে রক্ষার বিকল্প এ মুহুর্তে আর কিছু হতে পারে না। 

বৃহস্পতিবার দুপুরে তাঁর নিজ ইউনিয়ন নাটেশ্বর ও  নিবার্চনী এলাকা বেগমগঞ্জ উপজেলার  ১৬টি ইউনিয়ন এবং চৌমুহনী পৌরসভার কর্মহীনদের মাঝে ইফতার ও খাদ্য সমগ্রী সহয়তা হিসেবে বিতরণ কালে এ সব কথা বলেন।  প্রায় এক কোটি বিশ লক্ষ টাকারর খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। তিনি বলেন আগামীতে এ সহয়তা অব্যাহত রাখবেন বলে অঙ্গীকার করেন। 

এ সময়  নোয়াখালী জেলা বিএনপির সদস্য শামীমা বরকত লাকী , নাটেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান  নুরুল আমিন স্বপন, হাজী খলিলুর রহমান, রুস্তুম আলীসহ দলের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


মন্তব্য লিখুন :