হাতিয়ায় কর্মহীনদের মাঝে নৌবাহিনীর ত্রান বিতরণ




 করোনা মহামারিতে কর্মহীন দুস্থ্য অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে নৌবাহিনী। গত এক সপ্তাহব্যাপী দ্বীপ উপজেলা হাতিয়ার বিভিন্ন ইউনিয়নে বাড়ী বাড়ী গিয়ে তারা এ ত্রান বিতরন করেন। 

নোবাহিনীর হাতিয়া কন্টিজেন্ট সূত্রে জানা যায়, করোনার মহামারিতে প্রথম থেকে তারা এ ত্রাণ বিতরণ করে আসছে। এর অংশ হিসাবে গত মাসে প্রথম ধাপে শতাধিক পরিবারকেও এ মাসে দ্বিতীয় ধাপে ১৩ মে থেকে দুইশত পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করছে। এতে প্রতিটি পরিবার ৫ কেজি চাল, ১ কেজি আটা, ১ কেজি চিনি, ১ কেজি ছোলা, ১ কেজি সুজি, ১লিটার তৈল ও ১প্যাকেট বিস্কুট  পাচ্ছে। গত দুদিন বুডিরচর, জাহাজমারা ও সোনাদিয়া ইউনিয়নের বিভিন্ন জায়গায় এ ত্রান বিতরন করা হয়। আগামী দুদিন তমরদ্দি ও সুখচর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে নৌবাহিনীর ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে। এসময় উপস্থিত ছিলেন নৌবাহিনীর হাতিয়া কন্টিজেন্ট এর অপারেশন অফিসার লে: আতিকুর রহমান ও নৌবাহিনীর সদস্যরা।

এব্যাপারে নৌবাহিনীর হাতিয়া কন্টিজেন্ট এর অপারেশন অফিসার লে: আতিকুর রহমান জানান, করোনা মোকাবিলায় স্থানীয় প্রশাসনকে সহযোগীতা ছাড়া ও পর্যায়ক্রমে হাতিয়ার বিচ্ছিন্ন চরাঞ্চালে ও নৌাবাহিনীর সদস্যরা ত্রাণবিতরণ করবে। 

মন্তব্য লিখুন :