লক্ষ্মীপুরে কর্মহীন মানুষের মাঝে বিএনপির ত্রাণ বিতরণ

লক্ষ্মীপুরে  করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন বিএনপি নেতা সাহাবুদ্দিন সাবু। বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুর পৌরসভার ১, ২, ৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডে কর্মহীন-গৃহবন্দী মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ শেষে সাংবাদিকদের ক্যামেরা সামনে কেন্দ্রীয় বিএনপির সহ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সাহাবুউদ্দিন সাবু বলেছেন, সকলে মিলেমিশে কাজ করলে এ মহামারি সময়  কর্মহীন-গৃহবন্দী মানুষ গুলোর মাঝে খাদ্য-সংকট দেখা দিবে না। সরকার যেভাবে আজ দেশের প্রতিটি জেলা উপজেলা পর্যায় ত্রাণসামগ্রী পাঠাচ্ছে। এ ত্রাণসামগ্রী যদি সঠিকভাবে বন্টন হয় , তাহলে মানুষের মাঝে খাদ্য সংকটের হাহাকার দেখা দিবে না বলে তাঁর মন্তব্য। 

বিএনপির এ নেতা আরো বলেন, এ ত্রাণসামগ্রী সরকার দলের নয়। এ ত্রাণসামগ্রী দেশের সকলের, সবার অধিকার আছে। যদি সরকার দলের নেতাকর্মীরা মনে করে তাদের তাহ্ সম্পূর্ণ ভুল হবে। সাবু পৌরসভার ৫ টি ওয়ার্ডে তাঁর নিজস্ব অর্থয়ানে প্রায় ৫ শতাধিক অসহায়দের মাঝে লক্ষ্মীপুর জেলা যুবদলের সার্বিক সহযোগীতায় এ ত্রাণসামগ্রী বিতরণ করেন। ত্রাণের ব্যাগে ছিলো চাউল, ডাল,পেয়াজ, আলু ও তৈল। বাকি অন্য ওয়ার্ড গুলোতে শুক্রবার ও শনিবারে ত্রাণ বিতরণ করা কথা রয়েছে।

এ ত্রাণ বিতরণ কালে তাঁর সাথে উপস্থিত ছিলেন, জেলা যবদলের সভাপতি রেজাউল করিম লিটন,সাধারণ সম্পাদক সৈদয় রশিদুল হাসান লিংকন,যুগ্ম-সাধারণ সসম্পাদক কিরন পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক সৌরভ হোসেন ভুলু, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আলী নূর মামুন,যুবদল নেতা মোঃ জাহাঙ্গীর,জুলফু, শামসুল আহসান মামুন, সুমন ভূঁইয়া ও ছাত্রদল নেতা জাহিদ পাপ্পুসহ প্রমুখ।


মন্তব্য লিখুন :