রায়পুরে ৭’শ ইমাম ও মুয়াজ্জিনদের খাদ্য সহায়তা দিলেন দুই সাংসদ

লক্ষ্মীপুরের রায়পুরে ৭ শত ইমাম ও মুয়াজ্জিনের হাতে খাদ্যসামগ্রী তুলে দিলেন দুই সাংসদ। রোববার দুপুরে রায়পুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ পৌঁছে দিচ্ছেন সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুলের স্ত্রী সংরক্ষিত আসনের এমপি সেলিনা ইসলাম সিআইপি।

করোনার কারণে এমপি পাপুল কুয়েতে আটকে পড়ায় তার পক্ষ থেকে এই ৭ শত ইমাম ও মুয়াজ্জিনের হাতে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করছেন তার স্ত্রী। এ সময় করোনা পরিস্থিতিতে আর্থিক সংকটে পড়া উপজেলার মোট ৭ শতটি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনকে এ সহায়তা দেওয়া হয়। এছাড়াও একই দিন তিনি সদর  উপজেলার বশিকপুরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন তিনি।

এদিকে করোনা সঙ্কট নিরসন না হওয়া পর্যন্ত ব্যক্তিগত অর্থায়নে নির্বাচনী এলাকার ৫০ হাজার মানুষকে এই ত্রাণ সহযোগিতা অব্যাহত রাখার কথা জানিয়েছেন কাজী শহিদ ইসলাম পাপুল এমপি। এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মাষ্টার আলতাফ হোসেন হাওলাদার, সাবেক মেয়র বাবুল পাঠান প্রমুখ।

এদিকে সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুলের স্ত্রী সংরক্ষিত আসনের এমপি সেলিনা ইসলাম সিআইপি বলেন‘ যতদিন করোনার এ পরিস্থিতি থাকবে সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম ও তার পক্ষ থেকে সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।’মানুষ যাতে ঘরে থাকে সে কথাটাই মসজিদে ইমাম ও মুয়াজ্জিনেরা মাকিংয়ের মাধ্যমে প্রচার প্রচারনা ব্যবস্থা করছেন তিনি। এ জন্য ৭ শত ইমাম ও মুয়াজ্জিনের হাতে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ তুলে দিয়েছেন। 

মন্তব্য লিখুন :