লক্ষ্মীপুরে নদী থেকে অপহৃত একই পরিবারের ১১জন উদ্ধার

লক্ষ্মীপুরের মজুচৌধুরী হাট এলাকায়মেঘনা নদীতে ভোলা যাওয়ার নদী পথে ট্রলার আটকে একই পরিবারের ১১জন অপহরণ করা হয়েছে। এসময় ট্রলার আটকিয়ে মুক্তিপণ চেয়ে সবাইকে মারধর করে অপহরণকারীরা। এসময় তাদের আর্তচিৎকারে এগিয়ে আশপাশের লোকজন। খবর পেয়ে টহলরত নৌ-পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগীদের উদ্ধার করে। তবে আপহরনকারীরা পালিয়ে যায়। 

নৌ-পুলিশ ও উদ্ধাকৃত শিশু লামিয়ার মা জানান, শুক্রবার দুপুরে নদী পথে লক্ষ্মীপুরের মজুচৌধুরীহাট মেঘনা নদী হয়ে-ভোলা যাওয়ার তাদের একই পরিবারের ১১জন অপহরণ করে মুখোঁশ পরিহিত ৭/৮ জনের কয়েকজন যুবক। এসময় তাদেরকে নদীতে আটকে বিকাশের মাধ্যমে ১০ হাজার টাকা আদায় করা হয়। তাদের দাবীকৃত আরো ১০ হাজার টাকা না দেয়ায় তাদের ৭ বছরের শিশু সন্তান লামিয়াকে পানিতে পেলে দেয় তারা।  পরে তাদের কয়েকজন নদীতে লাফিয়ে পড়ে শিশুটিকে উদ্ধার করে। ততক্ষণে অপহরনকারীরা পালিয়ে যায়। 

নৌ-পুলিশের ইনচার্জ অচিন্ত কুমার দে জানান, টহলরত অবস্থা নৗ পুলিশ খবর পেয়ে অপহরনকৃত ১১ জনকে উদ্ধার করা হয়। ততক্ষণে দুস্কৃতিকৃত অপরহনকারীরা পালিয়ে যায়। ভিকটিমদের অভিযোগ গ্রহন করা হয়েছে। দুস্কৃতিরা ৭জনের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। আটকের পর তদের পরিচয় দেওয়া হবে জানান তিনি। 


মন্তব্য লিখুন :