রিলিজ পেয়েছে তরুন মডেল ও অভিনেতা স্বাধীন চৌধুরীর “প্রাণ বন্ধুরে"

মডেল ও অভিনেতা স্বাধীন চৌধুরীর “প্রাণ বন্ধুরে"

ভোলার সন্তান জনপ্রিয় মডেল স্বাাধীন চৌধুরীর “প্রান বন্ধুরে“  নামের মিউজিকাল ফিল্মটি রিলিজ হয়েছে। ৬ই ডিসেম্বর সংগীতার ‘ ব্যানারে প্রকাশিত ফিল্মটিতে মডেল স্বাধীনের বিপরীতে প্রথমবারের মতো দেখা মিডিয়াতে পদার্পণ করেছে তরুন মডেল আলভিরা মন প্রিয়া।

গানটিতে কন্ঠ দিয়েছেন এসময়ের তরুনদের প্রিয় শিল্পী ইভান রহমান। আর মিউজিকাল ফিল্মের জগতের সফল পরিচালক শান্তর পরিচালনায় মডেল স্বাধীনের প্রথম বার এ ফিল্মটির শুটিং করা হয়েছে নরসিংদীর বিভিন্ন মনোরম স্থানে।

রিলিজ পেয়েছে মডেল স্বাধীন চৌধুরীর প্রাণ বন্ধুরে

আর এ ফিল্মটিকে মডেল স্বাধীনকে দেখা গেছে গতানুগতিক স্টাইলের বাহিরে গ্রাম্য পরিবেশে অতি গরীব ঘরের সন্তান হিসেবে। দরিদ্রতার কষাঘাতে পেটের দায়ে বাবা-মা, পরিবার, পরিজন ছেড়ে  বিদেশে পাড়ি দিতে হয়েছে তাকে। ফিল্মটির বিষয়ে মডেল স্বাধীনের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, এই প্রথমবার আমি ভিন্ন একটি চরিত্রে অভিনয় করতে  পেরে নিজের কাছে খুব ভাল লাগছে। জানাগেছে আমাদের গানটি ডিসেম্বর মাসে রিলিজ হবে তাই " প্রাণ বন্ধুরে"  গানটির মাধ্যমে ফুল টিম ১৬ ডিসেম্বর বিজয় দিবসকে কেন্দ্র করে - লাল  সবুজের দেশ ও দেশের সংস্কৃতিকে তুলে ধরতে যথেষ্ট চেষ্টা করেছি। আশা করি আমাদের  দর্শক নতুন কিছু দেখতে পাবেন। সম্পূর্ণ গানটি শুনতে ক্লিক করুন -



মন্তব্য লিখুন :