বেগমগঞ্জে গৃহবধূ নির্যাতনের ঘটনায় আরো তিনজন রিমান্ডে

বেগমগঞ্জের একলাশপুরে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় নতুন করে গ্রেফতারকৃত ৩ জনকে বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।বুধবার ৩ টার দিকে আসামীদের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (বেগমগঞ্জ আদালত) মাশফিকুল হকের আদালতে প্রেরণ করা হলে আদালত তাদের রিমান্ড মঞ্জুর করেন। 

রিমান্ডে নেয়া ব্যক্তিরা হলেন, মামলার ৫নং আসামী সাজু, পূর্বে রিমান্ডে নেয়া আসামীদের তথ্যের ভিত্তিতে গ্রেফতারকৃত সোহাগ ও রাসেল।

জেলা পাবলিক প্রসিকিউটর (পিপি) গুলজার আহমেদ জুয়েল জানান, ৫নং আসামি সাজুকে আদালত নারী নির্যাতন মামলা ও পর্ণোগ্রাফি মামলায় ৩দিন করে ৬দিন রিমান্ড মঞ্জুর করেন। অপর দিকে সোহাগ ও রাসেলকে পর্ণোগ্রাফি মামলায় ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। 

প্রসঙ্গত: গত ২ সেপ্টেম্বর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুরে স্থানীয় দেলোয়ার বাহিনীর সন্ত্রাসীরা সদস্য ওই নারীকে তার ঘরে বিবস্ত্র করে শারীরিক নির্যাতন করে এবং ভিডিওচিত্র ধারণ করে। গত ৪ অক্টোবর ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে বেগমগঞ্জ থানায় নারী নির্যাতন দমন আইন ও ২০১২ সালের পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করেন। 

মন্তব্য লিখুন :