কোম্পানীগঞ্জে মেয়র আবদুল কাদের মির্জার সংবর্ধনা

নোয়াখালীর কোম্পানীগঞ্জে উপজেলার বসুরহাট পৌরসভা মেয়র ও নোয়াখালী জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আবদুল কাদের মির্জা সপরিবারে ব্যক্তিগত সফর শেষে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের সভাপতিত্বে সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাব উদ্দিন। 

এ সময় উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল আহমেদ, কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আরিফুর রহমান,  উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি রেয়াজুল হক লিটন, সাধারণ সম্পাদক কাউন্সিলর আবুল খায়ের, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, সাধারণ সম্পাদক গোলাম ছারওয়ার, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না, পৌরসভা ছাত্রলীগের সভাপতি শাহপরান লিংকন প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামীলীগ ও পৌরসভা আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান। 

সংবর্ধনা সভা শেষে একই মঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিনের বিশালাকার একটি কেক কাটা হয়। 


মন্তব্য লিখুন :