কোম্পানীগঞ্জে নাশকতার অভিযোগ এনে ছাত্রদলের তিন নেতা আটক

আ’লীগের প্রতিবাদ মিছিল সমাবেশ

আ’লীগের প্রতিবাদ মিছিল সমাবেশ

নিজস্ব প্রতিনিধি-

নাশকতামূলক কাজের প্রস্তুতির অভিযোগে নোয়াখালীর কোম্পানীগঞ্জে ছাত্রদলের তিন শীর্ষ নেতাকে আটক করেছে পুলিশ দিয়েছে আওয়ামী লীগ নেতাকর্মীরা। মঙ্গলবার বিকেল ৪টায় বসুরহাট বাজারের ডাচ বাংলা ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলো, উপজেলা ছাত্রদলের নব-নির্বাচিত সভাপতি আতোয়ার হোসেন পাভেল, সাধারণ সম্পাদক আরিফুল হক আরিফ, সাংগঠনিক সম্পাদক হোসেন মোহাম্মদ এরশাদ। 

এদিকে নাশকতার চেষ্টার প্রতিবাদে তাদেরকে গ্রেফতারের পর বসুরহাট বাজারে রুপালী চত্বর এলাকায় আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে প্রতিবাদ বিক্ষোভ মিছিল করে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগ। মিছিলটি বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রুপালী চত্বরে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, বসুরাহাট পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর আবুল খায়ের, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, সেচ্ছাসেবক লীগের সভাপতি এড. সাহেদুর রহমান তুহিন, চরপার্বতী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম তানভীর, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নুরুল করিম জুয়েল প্রমূখ। 

বক্তরা বলেন, ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নাশকতার উদ্দেশ্যে লাঠি-সোটা তৈরীর সময় তাদেরকে আটক করা হয়েছে। 

অপরদিকে আটককৃত ছাত্রদল নেতারা অভিযোগ করে জানান, ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীকে কেন্দ্র করে আওয়ামী লীগের লোকজন তাদের পথরোধ করে হামলা ও মারধর করে পরে  পুলিশের হাতে তুলে দেয়। 

মন্তব্য লিখুন :