ইভিএম নিয়ে বির্তকের কিছু নেই

নোয়াখালীতে ওবায়দুল কাদের

আওয়ামীলীগের সাধারন সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন , ইভিএম থাকলেও আওয়ামীলীগ সিটি নির্বাচেন অংশগ্রহণ করবে,না থাকলেও অংশগ্রহন করবে এ নিয়ে বিতর্কের কিছু নেই। মঙ্গলবার দুপুরে তাঁর নির্র্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী  উপলক্ষে  বঙ্গবন্ধুর মুৃর‌্যাল উদ্বোধন ও অসহায় দুস্থ গরীবদের মাঝে শীত বস্ত্র বিতরন অনুষ্ঠান শেষে উপস্থিত সাংবাদিকের এসব কথা বলেন। 

গত সোমবার একটি জাতীয় দৈনিক পত্রিকার সম্পাদক গ্রেপ্তারের এক প্রশ্নের জবাবে মন্ত্রী আরো  জানান, যদি ও এটি স্বরাস্ট্র মন্ত্রনায়লের বিষয় তারপরেও আইসিটি আইনে কোন মামলা হলে তদন্ত করে দোষীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে তার আগে এ মামলায় নিরীহ কোন সাংবাদিক বা অন্য কেউ হয়রানি হামলা মামলায় শিকার হওয়ার কথা নয়। যদি এ রকম কিছু হয়ে থাকে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

খুলনায় একাত্তর টিভির সাংবাদিক ব্যুরো প্রধান  রকিব উদ্দিন পান্নুর হাতে পুলিশ হ্যান্ডকাপ (হাতকড়া)পরানোর বিষয়েও তিনি বলেন,বিষয়টি নিয়ে আমরা খোঁজ খবন নিচ্ছে এবং প্রয়োজনীয় ব্যবস্থাও নেয়া হবে। 

এসময় মন্ত্রী নোয়াখালীতে বিশেষ অর্থনৈতিজোন করার জন্য সুবর্নচর ও কবিরাহটের প্রায় চার হাজার আটশত একর ভুমি বরাদ্দ করায় সমগ্র নোয়াখালী বাসির পক্ষ থেকে ধন্যবাদ জানান। 

এর আগে মন্ত্রী কবিরহাট ও কোম্পানীগঞ্জে অসহায় দুঃস্থ মানুষের মাঝে শীত বস্ত্র ও কম্বল বিতরণ করেন। 

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের ত্রান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দি, নোয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল এনাম সেলিম চৌধুরীম,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি,  নোয়াখালী জেলা প্রশাসক তন্ম দাস, কবিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুন নাহার শিউলি, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল ইসলাম রায়হান,বসুরহাট পৌরসভার মেয়র মীর্জা আবদুল কাদের প্রমুখ। 



মন্তব্য লিখুন :