সৌদিতে সড়ক দূর্ঘটনায় বাংলাদেশী যুবক নিহত

সৌদি আরবে সড়ক দূর্ঘটনায় আব্দুল্যাহ আল নোমান (৩০) নামের বাংলাদেশী এক যুবক নিহত হয়েছেন। ঘটনায় গাড়ীর চালক নূর নবী আহত হয়েছেন। স্থানীয় সময় শনিবার রাত ৮টার দিকে সৌদি আরবের তাবুক সড়কের আল হায়াত এলাকায় বালু ঝড়ের কবলে পড়ে তাদের বহনকারী গাড়ীটি একটি লরির সাথে মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে। 

নিহত আব্দুল্যাহ আল নোমান নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নের ৬নং ওয়ার্ড মৌলভী ইউনুছ সাহেবের বাড়ীর শেখ ফরিদ উদ্দিনের ছেলে।

নিহতের ভাই আমান উল্যা জানান, ভাই আব্দুল্যাহ আল নোমান দীর্ঘদিন থেকে জেদ্দার বিডি কোফারেশান কোম্পানীর ফিস বিভাগে সেলসম্যান হিসেবে চাকরি করতো। প্রতিদিনের মত রাত ৮টার দিকে কোম্পানীর গাড়ী নিয়ে জেদ্দা থেকে হাইল শহরে যাচ্ছিল। পথে তাবুক সড়কের আল হায়াত এলাকায় পৌঁছলে বালু ঝড়ের কবলে পড়ে তাদের গাড়ীটি। এসময় সামনে থেকে আসা একটি লরির সাথে মুখোমুখি সংঘর্ষ হলে তাদেরবহণকারী গাড়ীটি ধুমড়েমুছড়ে যায়। এতে ঘটনাস্থলে নোমান নিহত ও চালক নূর নবী আহত হন। 

এদিকে আবদুল্লাহ আল নোমানের মৃত্যুর খবর গ্রামের বাড়ীতে পৌঁছলে কান্না ভেঙে পড়ে পরিবারের সদস্য ও আত্মীয় স্বজনা। এলাকাজুড়ে চলছে শোকের মাতম। নিহতের লাশ দেশে আনতে সরকারের সহযোগিতা কামনা করছেন পরিবারের সদস্যরা।


মন্তব্য লিখুন :