একুশ নভেম্বর থেকে পূর্ণাঙ্গ সম্প্রচারে চ্যানেল টিটি

“সচেতনতার কথা বলে” এই শ্লোগানকে ধারণ করে প্রবাসে কমিউিনিটির এবং দেশের তরতাজা সব খবর নিয়ে আগামি ২১ নভেম্বর আনুষ্ঠানিকভাবে পূর্ণাঙ্গ সম্প্রচারে যাচ্ছে চ্যানেল টিটি। নিউইয়র্ক সিটি থেকে যাত্রা শুরু করা চ্যানেলটি পরীক্ষামূলক সম্প্রচারকালীন সময়েই দর্শকদের মনোযোগ আকর্ষণ এবং করোনাকালীন সময়ে নানা আয়োজন নিয়ে ভালোবাসা কুড়িয়েছে। উদ্বোধনী নানা আয়োজন আর সম্প্রচারিতব্য অনুষ্ঠানমালা সাজানো নিয়ে এখন সরগরম নিউইয়র্ক সিটির ব্রংকস্’র ১২৫৪ হোয়াইট প্লেইনস্ রোডস্থ চ্যানেল টিটি কার্যালয়। 

ইতোমধ্যে শুভানুধ্যায়ীদের আমন্ত্রন জানানো হয়েছে দিনব্যাপী উদ্বোধনী পর্বে অংশগ্রহণের। সিটির পাঁচ বরো থেকে কমিউনিটির শ্রদ্ধেয় ব্যাক্তিবর্গ, আঞ্চলিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ আমন্ত্রিত অতিথিদের জন্য করোনাকালী স্বাস্থ্যবিধি মেনে আয়োজন করা হয়েছে উদ্বোধনী অনুষ্ঠান। সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত দিনব্যাপী অনুষ্ঠানমালা সরাসরি সম্প্রচারিত হবে।

চ্যানেল টিটি সূত্রে জানা যায়, চলতি বছরের জানুয়ারি থেকে পরীক্ষামূলক সম্প্রচার শুরু করার পর মার্চেই আনুষ্ঠানিক সম্প্রচারের কথা ছিলো। বিশ্বজুড়ে প্রাণঘাতি করোনার ছোবলের কারণে তা সম্ভব হয়ে উঠেনি। এখন যুক্তরাষ্ট্রসহ বিশ্বজুড়ে চলছে করোনার দ্বিতীয় ঢেউ। তাই উদ্বোধনী পর্ব সংক্ষিপ্তভাবেই চলবে। ২৪ ঘন্টার বিষয়ভিত্তিক সংবাদ ও অনুষ্ঠানমালা দর্শকদের বিশেষ করে প্রবাসীদের মনের খোরাক জোগাবে। চলমান ঘটনাবলী, সমসাময়িক বিষয়, প্রবাসের যাপিত জীবন, সফল উদ্যোক্তা, মেধাবী মুখ, পেশার বৈচিত্র্য, সোনালী সম্ভাবনার মতো বিষয়গুলো তুলে আনতে নিউইয়র্কে এবং বাংলাদেশের ব্যুরো অফিসে কাজ করছে তারুণ্যদীপ্ত টিম। এছাড়া প্রযুক্তি, পর্যটন, স্বাস্থ্য, শিক্ষা, যানজট, পরিবহনসহ জীবনঘনিষ্ঠ বিষয়গুলো নিয়ে সচেতনতামূলক সংবাদ এবং সংবাদ বিশ্লেষণ থাকবে। গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে নিজের মতামত তুলে ধরতে অনলাইনে ( https://channeltt.tv/)থাকছে মতামত বিভাগ যাতে করে অভিজ্ঞতা বিনিময়ে মাধ্যমেও কমিউনিটি উপকৃত হতে পারে।

টেলিভিশনের পাশাপাশি অনলাইনে (https://channeltt.tv/) বাংলা এবং ইংরেজি দুটি ভাষাতেই দর্শক ও পাঠকরা দেখতে এবং পাঠ করতে পারবেন। স্মার্ট ফোন ও এন্ড্রয়েড ডিভাইস থেকে এ্যাপ ডাউনলোড করেও দেখা যাবে সম্প্রচারিত সকল অনুষ্ঠানমালা। সংবাদের পাশাপশি সাপ্তাহিক আয়োজন অ্যান্ড অব দ্যা উইক, রিপোর্টার ভয়েস, ইয়ুথ ভয়েস, বাংলাদেশ উইক, স্পোর্টস উইকসহ নানা বিশ্লেষণধর্মী আয়োজন থাকবে। এছাড়া সফল উদ্যোক্তাদের নিয়ে চ্যানেল টিটি আইকন, ক্যাব চালকদের সাফল্য-ব্যার্থতার গল্পনিয়ে ক্যাবি টকসহ বিভিন্ন বিষয় নিয়ে প্রতিদিন শো থাকছে। সংবাদসহ প্রতিদিন ৬ ঘন্টার জন্য প্রচারিত সংবাদ ও অনুষ্ঠানমালা পরবর্তীতে আরো তিনধাপে ৬ ঘন্টা করে পুনঃপ্রচারিত হবে।

চ্যানেল টিটির এডিটর শিবলী চৌধুরী কায়েস এ প্রসঙ্গে প্রবাসে নোয়াখালীকে বলেন- করোনা মহামারীর কারণেই পিছিয়েছে তাঁদের পরিপূর্ণ সম্প্রচার। ২১ নভেম্বর থেকে আনুষ্ঠানিক সম্প্রচার শুরু হবে। কমিউনিটির প্রতিটি বিষয় সমান গুরুত্ব পাবে। দেশাত্মবোধ এবং প্রবাস জীবনের চড়াই উৎরাই, সাফল্য-সম্ভাবনার নানাদিক প্রতিফলিত হবে চ্যানেল টিটির পর্দায়। চলমান অথবা গতানুগতিক ধারার বাইরে গিয়ে দর্শকদের আগ্রহের বিষয়গুলোই তুলে আনবে চ্যানল টিটি’র টিম। যাত্রা শুরুর এই সময়ে সবার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা জানিয়ে পথচলায় পাশে থাকার আহবান জানান চ্যানেল টিটি’র এডিটর।


চ্যানেল টিটি দেখতে পাবেন- [আমেরিকান মূলধারার জনপ্রিয় নেটওয়ার্কে চ্যানেল টিটি]

যুক্তরাষ্ট্রে প্রায় ২'শরও বেশি স্মার্ট টিভিতে আমেরিকান সর্ববৃহৎ টিভি নেটওয়ার্ক #রোকু_টিভি রয়েছে। যারা #স্মার্ট_টিভি ঘরে ব্যবহার করছেন।  তারা খুব সহজেই  অ্যাড চ্যানেলে গিয়ে / #সার্চিং_অপশনে টাইপ করুণ ''Channel TT''! বিনামূল্যে পেয়ে যাবেন আপনাদের প্রিয় #চ্যানেল_টিটি।

#Find_us:

IIhttps://channeltt.tv/ II https://www.youtube.com/Channeltttv/ IIhttps://www.facebook.com/Channeltttv/

#Roku_TV Link: https://channelstore.roku.com/.../8fef2cbb2cab.../channel-tt

মন্তব্য লিখুন :