কোম্পানীগঞ্জে সড়ক থেকে শ্রমিকের লাশ উদ্ধার

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের বসুরহাট-দাগনভূইয়া সড়ক থেকে ইসমাঈল হোসেন (২৭) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি নসিমন গাড়ী উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাতে বসুরহাট-দাগনভূইয়া সড়কের বড় রাজাপুর গ্রাম থেকে এ লাশটি উদ্ধার করা হয়। নিহত ইসমাঈল হোসেন কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আব্দুল খালেকের ছেলে। সে পেশায় একজন শ্রমিক ছিলো।

স্থানীয়রা জানায়, রাত সাড়ে ৯টার দিকে বড় রাজাপুর এলাকার বসুরহাট-দাগনভূইয়া সড়কের পাশে একটি নসিমন উল্টে এবং তার পাশে শ্রমিক ইসমাঈল পড়ে ছিলো। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নসিমন গাড়ীটি উদ্ধার করেছে। তবে গাড়ীর চালককে পাওয়া যায়নি। নিহতের পরিবারের সদস্যরা হাসপাতাল থেকে ইসমাঈলের লাশ নিয়ে গেছে। 

তিনি আরো জানান, স্থানীয়দের দেওয়া তথ্যমতে ধারণা করা হচ্ছে কোন বড় গাড়ী নসিমনটিকে চাপা দিয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য লিখুন :