নোয়াখালীতে সাংবাদিকদের মানববন্ধন, বিক্ষোভ

দেশব্যাপী সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে

একাত্তর টিভির খুলনা ব্যুরো প্রধান রকিব উদ্দিন পান্নুর ওপর হামলা ও গ্রেফতারসহ দেশব্যাপী সাংবাদিকের নির্যাতনের প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে নোয়াখালী প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাবের সামনের সড়কে এই কর্মসূচী পালিনোয়াখালী সকাল ৯ টার সময়  নোয়াখালী প্রেস ক্লাবের সামনে এ কর্মসুচি পালিত হয়। 

মানববন্ধনে জেলা ও উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্সনিক মিডিয়া, অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিক, স্থানীয় পত্রিকার সম্পাদকবৃন্দ অংশগ্রহণ করেন।

এসময় বক্তব্য রাখেন নোয়াখালী প্রেস ক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার সিকদার, দৈনিক যুগান্তর প্রতিনিধি মনিরুজ্জামান চৌধুরী, দৈনিক সফল বার্তার সম্পাদক লিয়াকত আলী খান, সাপ্তাহকি নোয়াখালী’র সম্পাদক এডভোকেট মোশারফ হোসেন মিরন, ইউএনবির সাংবাদিক মেজাবউল হক মিঠ, একাত্তর টিভি  ও জাগো নিউজের নোয়াখালী প্রতিনিধি মিজানুর রহমান, ইনডিপেনডেন্ট টিভির সাংবাদিক আবু নাছের মঞ্জু, যুমনা টিভির মোহতাছিম বিল্লাহ সবুজ, চ্যানেল আইয়ের সাংবাদিক আলাউদ্দিন শিবলু, ডিবিসি নিউজ’র আসাদুজ্জামান চৌধুরী কাজল, এশিয়ান টিভির সাংবাদিক তাজুল ইসলাম মানিক ভুুঁইয়া, দৈনিক দিশারী পত্রিকার সম্পাদক আকাশ মো. জসিমসহ অনেকে। 

বক্তারা দ্রুত সাংবাদিক নির্যাতনকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন ও জড়িতদের গ্রেফতারে দাবি জানান। 

পরে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে প্রেস ক্লাবের সামনে এসে শেষ হয়। 

মন্তব্য লিখুন :