সুবর্ণচরে প্রধান শিক্ষক কর্তৃক অপমান সইতে না পেরে ছাত্রীর বিষপান

নোয়াখালীর সুবর্ণচরে প্রধান শিক্ষক কর্তৃক অপমান সইতে না পেরে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন জান্নাতুল ফেরদৌস (মিশু) নামের এক ছাত্রী। রোববার উপজেলার চরওয়াপদা ইউনিয়নের চর বৈশাখী থানার হাট মডেল হাই স্কুলের  দশম শ্রেণির ওই ছাত্রী বাড়িতে বিষপান করে। পরিবারের সদস্যরা দ্রুত তাঁকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসার পর সন্ধ্যার পর শংকামুক্ত বলে ছাত্রীর পরিবার থেকে জানানো হয়।

জানা যায়, রোববার সকালে স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থীদের অবিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে জান্নাতুল ফেরদৌসের মিশুর অভিভাবক না আসায় তাকে ডেকে নিয়ে অকথ্য ভাষায় গালমন্দ করে থানার হাট মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মান্নান। মিশু প্রধান শিক্ষকের এ অপমান সইতে না পেরে বাড়িতে গিয়ে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে।    

সন্ধ্যায় মিশুর ভাই নোয়াখালী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বরাত দিয়ে জানান, তার পাকস্থলী থেকে বিষ বের করা হয়েছে।সে এখন শঙ্কামুক্ত। তবে; প্রধান শিক্ষক আব্দুল মান্নান তাঁর বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করেন।

বিষয়টি জানতে পেরেছন  সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার  এএসএম ইবনুল হাসান ইভেন। তিনি বলেন- ঐ শিক্ষার্থীর ভাই নিশ্চিত করেছে মিশু এখন শঙ্কামুক্ত। চিকিৎসা শেষে এ বিষয়ে পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে।


মন্তব্য লিখুন :