কোম্পানীগঞ্জে সড়ক দূর্ঘটনায় আহত নৈশপ্রহরীর মৃত্যু

নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নে ইটবাহী হ্যান্ডটাক্ট্রর চাপায় আহত নৈশপ্রহরী আবু ছায়েদ বেচু (৪০) মারা গেছে। জানাজার নামাজ শেষে নিহতের লাশ দাফন করার সময় ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।

শনিবার রাতে সিরাজপুর ৬নং ওয়ার্ড থেকে নিহতে লাশ উদ্ধার করে পুলিশ। নিহত আবু ছায়েদ বেচু ওই এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে। তিনি স্থানীয় লোহারপুল মিতালী ব্রিক ফিল্ডের নৈশ প্রহরী হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে মিতালী ব্রিকফিল্ড থেকে ইট নিয়ে কবিরহাট-বসুরহাট সড়কে উঠছিল একটি টাক্ট্রর। এসময় টাক্ট্ররটি ব্রিকের গেইটে থাকা নৈশপ্রহরী বেচুকে পিছন থেকে ধাক্কা দিলে সে গুরুত্বর আহত হয়। আহত অবস্থায় বেচুকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে শনিবার তার মৃত্যু হয়। শনিবার বিকেলে আত্মীয় স্বজনরা বেচুর নামাজের জানাজা শেষ করে লাশ দাফনের প্রস্তুতি নেওয়ার সময় ঘটনাস্থলে কোম্পানীগঞ্জ থানা পুলিশ পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো আরিফুর রহমান জানান, ঘটনাটি সুষ্ঠ তদন্তের জন্য নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন :