সাংবাদিকদের সুরক্ষা সামগ্রী দিলেন নোয়াখালী পৌর মেয়র

সাংবাদিকদের হাতে করোনা সংক্রমন প্রতিরোধে কিছু সুরক্ষ সামগ্রী তুলে দেন নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যা খান সোহেল। ছবি-প্রবাসে নোয়াখালী।

নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্যাহ খাঁন সোহেল জেলায় কর্মরত সাংবাদিকদের মাঝে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে নিজেদের সুরক্ষা সামগ্রী বিতরণ করছেন। তিনি বুধবার ১১টায় নোয়াখালী প্রেসক্লাবে সাংবাদিকদের জন্যে বেশ কিছু মাক্স, গ্লাপস্, হ্যান্ডস্যানিটাইজার ও হ্যান্ড বার হস্তান্তর করেন।

এ সময় মেয়র শহিদ উল্যাহ খাঁন বলেন, একজন জনপ্রতিনিধির দায়িত্ব পালনে সহায়ক হিসেবে গণমাধ্যমকর্মীরা অনেক বেশি অগ্রণী। দুর্যোগকালীন সময়ে সবাই নিজের সুরক্ষা নিয়ে ব্যস্ত থাকলেও সাংবাদিকগণ জীবনবাজি রেখে সার্বক্ষণিক পেশাগত দায়িত্ব পালন করেন। তাই এই সংকটকালীন সময়ে জনপ্রতিনিধি হিসেবে সাংবাদিকদের সুরক্ষার জন্যে সামর্থ অনুযায়ী কিছু করা আমাদের দায়িত্ব। মেয়র আরো বলেন, করোনা মারাত্মক ছোঁয়াছে ভাইরাস হওয়ায় এই সময়ে সবাইকে নিজের এবং পরিবার-পরিজনের প্রয়োজনে সতকতা অবলম্বন করতে হবে। 

এ সময় অন্যান্যের মধ্যে সাংবাদিক আবু নাছের মঞ্জু, আকাশ মো. জসিম, আকবর হোসেন সোহাগ, আবদুর রহিম বাবুল ও মোহতাছিম বিল্লাহ সবুজ ও উন্নয়ন সংস্থা বন্ধনের পরিচালক আমিনুজ্জামান মিলন উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন :