বেগমগঞ্জের আলাইয়াপুরে সাবেক ছাত্রনেতা বেলালের খাদ্য উপহার বিতরণ

বিদেশ বিভুঁইয়ে পড়ে থেকেও নিজের জন্মভূমির প্রতি মমত্ববোধ থেকে এলাকার কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা যুক্তরাষ্ট্র প্রবাসী বেলাল হোসাইন। নোয়াখালীর বেগমগঞ্জের আলাইয়াপুর ইউনিয়নের নিজ গ্রাম হীরাপুসহ ৯টি ওয়ার্ডে তাঁর পরিবারের পক্ষ থেকে ১১’শ পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মিয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে বিতরণকালে বেগমগঞ্জ উপজেলা চেয়ারম্যান ওমর ফারুক বাদশা উপস্থিত থেকে খাদ্য উপহার তুলে দেন। এসময় স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সিরাজুল ইসলাম, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মাকছুদ আলম উপস্থিত ছিলেন। বিতরণ কার্যক্রমে ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবন্দ উপস্থিত ছিলেন। জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও জেলা যুবলীগের সাবেক প্রচার সম্পাদক যুক্তরাষ্ট্র প্রবাসী বেলাল হোসাইনের পরিবারে পক্ষ থেকে খাদ্য সামগ্র বিতরণ কার্যক্রম সমন্বয় করেন তাঁর ছোট ভাই আবু বক্কর ছিদ্দিক মনু। 

দলমত নির্বিশেষে অসহায় মানুষের এই উপহার বিতরণ করা হয়। খাদ্য উপহার সামগ্রীর মধ্যে ছিলো চাউল, আলু, ডাল, তৈল, সেমাই, চিনিসহ নিত্য প্রয়োজনীয়। সংকটকালে খাদ্য সামগ্রী পেয়ে অসহায় পরিবারগুলোর মাঝে হাঁসি ফুটে উঠে।

প্রবাসে নোয়াখালীর সাথে আলাপকালে বেলাল হোসাইন বলেন- প্রবাসে থাকলেও শেকড়তো গ্রামে। পরিবার পরিজনরা আছেন সেখানে। তাছাড়া এলাকার মানুষতো সবাই সবার আত্মীয়, এই সংকটকালে এলাকাবাসীর পাশে দাঁড়াতে পেরে ভালো লাগছে। ভবিষ্যতেও সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যাক্ত করেন এলাকায় জনপ্রিয় এই সাবেক ছাত্রনেতা। 


মন্তব্য লিখুন :