সুবর্ণচরে উদ্ধার হয়নি ডুবে যাওয়া শিশু

নোয়াখালীর সুবর্ণচরে খালের পানিতে পড়ে ডুবে যাওয়া শিশু আল আমিন হোসেন (৪) উদ্ধার হয়নি। শিশুটিকে উদ্ধারে কাজ করে যাচ্ছে সুবর্ণচর ও মাইজদী ফায়ার সার্ভিসের ডুবুরি দল। রোবিবার সকাল ১০টায় উজেলার চর আমান উল্যাহপুর ইউনিয়নে ৭নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নিখোঁজ আল আমিন হোসেন ওই গ্রামের আব্দুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়ীর পাশ^বর্তী খেতের মধ্যে একটি মাছের ঘের করে আব্দুর রহমান। সেখানে খাল পেরিয়ে যেতে হয়। রবিবার সকালে সেখানেই কাজ করছিলেন তিনি। সকাল ১০টার দিকে তার মেয়ে ফারহানা আক্তার রিয়া (৭) ও ছেলে আল আমিন হোসেন (৪) পিতার কাজ দেখতে আসে। কিছুক্ষণ পর নাস্তা করার জন্য স্থানীয় দোকানে যায় রহমান। এরমধ্যে বৃষ্টি শুরু হলে আল আমিনকে নিয়ে বাড়ি ফেরার পথে খালের ওপর সাঁকো থেকে পা পিচলে তারা দুইজন খালের পানিতে পড়ে ডুবে যায়। সাঁতরে রিয়া পাড়ে উঠে আসতে পারলেও নিখোঁজ হয় আল আমিন। খবর পেয়ে প্রথমে সুবর্ণচর ও পরে মাইজদী ফায়ার সার্ভিসের সদস্য এবং ডুবরি দল ঘটনাস্থলে পৌঁছে আল আমিনকে উদ্ধারের জন্য অভিযানে কাজ করছে।

সুবর্ণচর ফায়ার সার্ভিসের সাব অফিসার নূর নবী জানান, নিখোঁজের পর থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধারের চেষ্টা করছে। খালে পানির স্রোত থাকায় উদ্ধার অভিযান কিছুটা ব্যহত হচ্ছে। পানির স্রোত রোধ করে উদ্ধার অভিযান চালানো হচ্ছে।

মন্তব্য লিখুন :