সেনবাগে নিয়ন্ত্রন হারিয়ে যাত্রীবাহী বাস খালে

নোয়াখালীর সেনবাগে নিয়ন্ত্রন হারিয়ে যাত্রীবাহী বাস খালে পড়ে ১৫ যাত্রী আহত হয়েছেন। বুধবার দুপুরে ফেনী-নোয়াখালী মহাসড়কে উপজেলার মোহাম্মদপুর রামেন্দ্র মডেল উচ্চ বিদ্যালয় ( কল্যান্দী) হাই স্কুলের সামনে এই দূর্ঘটনা ঘটে। 

এসময়  স্থানীয় লোকজন দ্রুত ঘটনাস্থলে পৌছে দুর্ঘটনায় পতিত পানিতে নিমজ্জিত বাসের যাত্রীদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করান। আহত কয়েকজনের নাম জানাগেলেও বাকিদের নাম ঠিকানা নিশ্চিত হওয়া যায়নি। আহতরা হচ্ছে ঃ জরিনা খাতুর(৯০) তার ছেলে রফিক (৬০) ফাতেমা বেগম(৬০) সবুজ (৫৫) রাজিব (২৭) জলিল(৩৭)।

খবর পেয়ে সেনবাগ থানার  পরিদর্শক (তদন্ত) ইকবাল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ও চৌমুহনী ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌছে প্রায় একঘন্টা গাড়িটিতে তল্লাশি চালায় কিন্তু কোন মৃতহেদ পাওয়া যায়নি।

সোনাপুর থেকে চট্টগ্রাম অভিমুখি রেসালাহ পরিবহনের যাত্রীবাহি বাসটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার উত্তর পার্শ্বে খালে পড়ে গিয়ে ১৫ যাত্রী আ্হত হয়েছে।

চৌমুহনী ফায়ার সার্ভিসের ষ্টেশন মাষ্টার জহিরুল ইসলাম জানান, দুর্ঘটনায় পতিত বাসটির জানালা দিয়ে ভিতের ডুকে তল্লাশি করেন, এতে কোন কিছু পাওয়া যায়নি। 


মন্তব্য লিখুন :