মুজাক্কির হত্যার বিচার দাবিতে সুবর্ণচরে মানববন্ধন, সমাবেশ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ ও গোলাগুলির সময় পেশাগত দায়িত্বপালনকালে গুলিবিদ্ধ হয়ে নিহ সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের হত্যার প্রতিবাদে সুবর্ণচরে মানববন্ধন ও সমাবেশ করেছে সাংবাদিকরা। রোববার সকালে সুবর্ণচর উপজেলা প্রেসক্লাবের সামনে এই কর্মসূচীতে সুবর্ণচর উপজেলায় কর্মরত সাংবাদিকরা অংশ নেন।

কামাল উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, সুবর্ণচর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ভোরের কাগজের সুবর্ণচর প্রতিনিধি বাবু লিটন চন্দ্র দাস, সাধারন সম্পাদক দৈনিক দিনকালে সুবর্ণচর প্রতিনিধি আবুল বাসার, সুবর্ণচর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক যায়যায়দিনের সুবর্ণচর প্রতিনিধি আব্দুল বারী বাবলু, সাংগঠনিক সম্পাদক দৈনিক অধিকারের স্টাফ রিপোর্টার ও দৈনিক আমার সাংবাদের সুবর্ণচর প্রতিনিধি আরিফ সবুজ। 

এছাড়াও আরোও বক্তব্য রাখেন দৈনিক বাংলা একাত্তরের নোয়াখালী প্রতিনিধি ও সুবর্ণচর উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক  ইমাম উদ্দিন সুমন, দৈনিক আমাদের সময় সুবর্ণচর প্রতিনিধি ইব্রাহিম খলিল, সাম্প্রতিক দেশকালের সুবর্ণচর প্রতিনিধি আরিফুর রহমান, বাংলাদেশের খবরের সুবর্ণচর প্রতিনিধি মুজাহিদুল ইসলাম সোহেল, আলোকিত বাংলাদেশের সুবর্ণচর প্রতিনিধি ইউনুস শিকদার, দ্বীপ টিভির নোয়াখালী প্রতিনিধি আবদুল আজিজ রিপন, দেশ কালান্তরের নোয়াখালী প্রতিনিধি দেলোয়ার হোসেন রাজু ও আরিফুল ইসলাম। 

এছাড়াও মানববন্ধনে উপস্থিত থেকে সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের বিচার দাবীর প্রতি একাত্মতা প্রকাশ সাংবাদিক মো. ইমাম উদ্দিন আজাদ, মো. সোহেল। 

এসময় সাংবাদিকরা সহকর্মী বুরহান উদ্দিন মুজাক্কিরের হত্যাকরীদের দ্রুত গ্রেফতার করে ফাঁসি দাবি করেন। তারা সাগর-রুনিসহ ইতিপূর্বে যেসকল সাংবাদিকদের হত্যা করা হয়েছে সকল হত্যার বিচার দাবী করেন।

মন্তব্য লিখুন :