নোয়াখালীতে করোনা আক্রান্ত হয়ে আরও এক নার্সের মৃত্যু

করোনায় আক্রান্ত হয়ে মরিয়ম বেগম তুহিন (২৫) নোয়াখালী জেনারেল হাসপাতালের আরো এক নার্স মারা গেছেন। তিনি লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চর আফজল গ্রামের চিকিৎসা সহকারী ইমরান হোসেনর স্ত্রী।  গত ১৪ জুলাই বুধবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজের করোনা ইউনিটে তাঁর মৃত্যু হয়। 

এর আগে গত ১১ জুন বিকালে চাটখিল উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স আকলিমা আক্তার (২৮) ৭ মাসের গর্ভাবস্থায় করোনায় আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। তার বাবার বাড়ি রাজশাহী এবং স্বামীর নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় ছিল।

নোয়াখালী জেনারেল হাসপাতালের সেবিকা তত্তাবধায়ক বেবি সুলতানা জানান, নোয়াখালী জেনারেল হাসপাতালে কর্তব্যরত অবস্থায় করোনায় আক্রান্ত হন মরিয়ম বেগম তুহিন। সে সময় তিনি ৭ মাসের অন্তসত্ত্বা ছিলেন। গত ২৬ জুন তিনি করোনার উপসর্গ নিয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি হন। তাঁর স্বাস্থ্যের অবনতি ঘটলে গত ৫ জুলাই তিনি ঢাকা মেডিকেল কলেজে ভর্তি হন। বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে তিনি মারা যান। মৃত নার্সের বাবার বাড়ি কুমিল্লা জেলার বুড়িচং উপজেলায়। সেখানে তার দাফন হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার সৈয়দ মহি উদ্দিন আব্দুল আজিম করোনা আক্রান্ত হয়ে নার্স মরিয়ম বেগম তুহিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য লিখুন :